বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠলো ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৮-১৯

খেলাধুলা লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী তথা দেশের সেরা ক্রিকেট টুর্নামেন্ট ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮-১৯ শুরু হল বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে। উদ্বেধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথী এসএম আব্দুল কাদের জেলা প্রশাসক রাজশাহী। এছাড়াও উপস্থিত ছিলেন মো: খালেদ মাসুদ পাইলট,সাবেক জাতীয় ক্রিকেটার ও অধিনায়ক খালেদ মাসুদ পাইলট মাহমুদ জামাল সহ সভাপতি রাজশাহী বিভাগীয় ক্রিড়া সংস্থা সাবেক জাতীয় ক্রিকেটার রফিকুল ইসলাম খান ,আলমগীর কবির সাবেক জাতীয় ক্রিকেটার এবং রাজশাহী ডিভিশন দলের খেলোয়াড়বৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এধরনের আয়োজনকে স্বাগত জানিয়ে বলেন এখান থেকেই নতুন প্রজন্মের খেলোয়াড় বাংলাদেশ জাতীয় দলে নেতৃত্ব দিবে তাই এই ধরনের আয়োজন সল্পবিরতিতে হওয়া দরকার আর আষাপোষন করেন এই টুর্নামেন্ট থেকেই বেরিয়ে আসবে ভবিষ্যতের ক্রিকেট তারকা। বক্তব্য শেষে উপস্থিত সকল অতিথীবৃন্দ শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধন শেষে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয় বাংলা ট্র্যাক বনাম রাজশাহী ক্রিকেট ট্রেনিং সেন্টার । বাংলাট্রাক টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। নির্ধাারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে রাজশাহী ক্রিকেট ট্রেনিং সেন্টার ৬৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে জয় সর্বোচ্চ ২২ রান করে।বিপক্ষ দলের জাহাঙ্গীর ৪ রানে ৩টি এবং সুমন ১১ রানে ৪টি উইকেট দখল করে। জবাবে বাংলা ট্র্যাক ১ উইকেট হারিয়ে ৭.৩ বলে জয়লাভ করে।দলের পক্ষে সর্বোচ্চ অপারাজিত সজিব ৪৭ এবং গারিব ১৭ রান সংগ্রহ করে।
ফলাফল : বাংলাট্র্যাক ৯ উইকেটে জয়লাভ করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.