সাবেক এমপি তাজুল ফারুক ও সাংবাদিক সেলিম ভান্ডারির মৃত্যুতে সাংবাদিক সংস্থার শোক

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি : বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা সাবেক এমপি এ্যাড. তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক ও রাজশাহীর বাঘা প্রেসক্লাবের দপ্তর দপ্তর সম্পাদক সেলিম আহম্মেদ ভান্ডারীর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) রাজশাহী জেলা শাখা। শুক্রবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রেরিত এক শোক বার্তায় সংগঠনের পক্ষে সভাপতি রফিক আলম ও সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসজ্ঞত, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, দুর্গাপুর উপজেলা পরিষদ ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) সাবেক চেয়ারম্যান এ্যাড. তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাত পৌনে আটটার দিকে এবং জাতীয় সাংবাদিক সংস্থা বাঘা উপজেলা শাখার সহসভাপতি, দৈনিক যায়যায়দিন ও আমাদের রাজশাহী পত্রিকার বাঘা প্রতিনিধি সেলিম আহম্মেদ ভান্ডারী একইদিন রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন)। মৃত্যুকালে তাজুল ইসলাম ফারুক দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি দুর্গাপুর উপজেলার আমগাছী গ্রামে।

অন্যদিকে, সেলিম আহম্মেদ ভান্ডারী মৃত্যুকালে মা, স্ত্রী ও চতুর্থ শ্রেণিতে পড়ুয়া একটি কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সে বাঘা উপজেলার মনিগ্রামের মৃত সামসুল হক ভান্ডারীর ছেলে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.