নৌকার পক্ষে ব্যালট পেপারে সীল মারার অভিযোগে দুইজন পুলিং অফিসারসহ তিনজনকে গ্রেপ্তার

রাজশাহী লীড

স্টাফ রির্পোটার : জাল ভোট পড়ার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার একটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন। রোববার দুপুরে পৌনে ১টার দিকে উপজেলার আল জামিয়াতুস সালাফিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। এ সময় কেন্দ্র থেকে তিনজনকে আটক করা হয়েছে।

আটকদের মধ্যে একজন সহকারী প্রিজাইডিং অফিসার এবং দুইজন পোলিং এজেন্ট। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, স্থগিত হওয়ার আগে কেন্দ্রটিতে প্রায় ১৭ শতাংশ ভোট গ্রহণ করা হয়েছিল।

নির্বাচন কর্মকর্তা জানান, আটক দুই পোলিং এজেন্ট নৌকা প্রতীকের হয়ে দুটি বুথে ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে ওই বুথ দুটিতে অবৈধভাবে সিল মারা হচ্ছিল। বিষয়টি জানাজানি হলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ভোট গ্রহণ স্থগিত করেন। এরপর জেলা প্রশাসক এসএম আবদুল কাদের ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম গিয়ে তিনজনকে আটক করে পুলিশে দেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম আটকদের থানায় নিয়ে আসেন। তাদের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি বলেও জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমান।

গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম (নৌকা), আওয়ামী লীগের বিদ্রোহী মো. বদিউজ্জামান (আনারস), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাইদুর রহমান (হাতুড়ি) ও জাতীয় পার্টির সালাহউদ্দিন বিশ^াস (লাঙল)।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.