বাঘায় হাফেজিয়া মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজ

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় হাফেজিয়া মাদ্রাসার রাব্বি (১১) ও ইয়াছিন আলী (১২) নামের দুই ছাত্র নিখোঁজ হয়েছে। গত ২দিনেও তাদের সন্ধান না পেয়ে ওই মাদ্রাসার সুপার সাইদুর রহমান রোববার (২১-১০-১৮) বাঘা থানায় একটি সাধারণ ডাইরী করেছেন। (বাঘা থানার জিডি নং-১১১১)। আগের দিন শুক্রবার (১৯-১০-১৮) উপজেলার পীরগাছা রুপজান বেওয়া নুরানী হাফেজিয়া মাদ্রাসা থেকে নিখোঁজ হয় তারা। ফজলে রাব্বি উপজেলার মনিগ্রামের সান্টু হোসেনের ছেলে ও ইয়াছিন আলী একই উপজেলার পীরগাছা গ্রামের ইনছার আলী ছেলে।

অভিভাকরা জানান, কোরানে হাফেজ হওয়ার শিক্ষার জন্য তাদের সন্তানকে ওই মাদ্রাসায় ভর্তি করেন। ১বছর আগে আটঘরি হাফেজিয়া মাদ্রাসা থেকে পীরগাছা রুপজান বেওয়া নুরানী হাফেজিয়া মাদ্রাসায় ভর্তি করেন বলে জানান রাব্বির পিতা রান্টু।

মাদ্রসার সুপার সাইদুর রহমান জানান, ওইদিন সকল ছাত্রকে মসজিদে জুম্মার নামাজ পড়ার নির্দেশ দিয়ে খাগড়বাড়িয়া জামে মসজিদে জুম্মার নামাজ পড়াতে যান। এ সময় সকল ছাত্র গেলেও রাব্বি ও ইয়াছিন পরে যাবে বলে তাদের সাথে যায়নি। মসজিদ থেকে মাদ্রাসায় ফিরে এসে তাদের পাননি। পরিবারের সঙ্গে যোগাযোগ করলে জানান,তারা তাদের বাড়িতে যায়নি। বিভিন্ন জায়গায় খোঁজ করেও সন্ধান পাননি। তাদের সন্ধান পেলে মুঠো ফোনের ০১৭২৩-৩৪৯৫০০ নম্বরে খবর দেওয়ার জন্য অনুরোধ করেছেন।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, জিডির পর তাদের ছবিসহ বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়া হয়েছে। উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.