“নাগরিক সেবা উদ্ভাবন” বিষয়ক কর্মশালার উদ্বোধন

রাজশাহী লীড

প্রেস রিলিজ:
৩১/০৩/২০১৯ তারিখ রোজ রবিবার বেলা ১২.০০ ঘটিকায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পিওএম হল রুমে মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরের এ-টু-আই প্রোগ্রাম ও বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের ইনোভেশন এন্ড বেস্ট প্রাকটিস ইউনিটের যৌথ আয়োজনে পাঁচদিন ব্যাপী “নাগরিক সেবা উদ্ভাবন” বিষয়ক এক কর্মশালা আরম্ভ হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

সভাপতিত্ব করেন আরএমপি’র কমিশনার এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, ডিসি (পিওএম) মোহাম্মদ সাইফুল ইসলাম, পুলিশ সদর দপ্তরের এআইজি মোঃ নেছারউদ্দীন পিপিএম, ডিডিএলজি মোঃ সালাউদ্দীন। উক্ত কর্মশালাটি আগামী ০৪ এপ্রিল ২০১৯ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। কর্মশালায় আরএমপি, আরপিএমপি, রাজশাহী রেঞ্জ ও রংপুর রেঞ্জের বিভিন্ন জেলা পুলিশের কর্মকর্তাগণ অংশগ্রহণ করছেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নাগরিকদের প্রত্যাশিত সেবা সহজতর ও দ্রুত সময়ে প্রদান করার জন্য সকলকে দায়িত্বশীলভাবে কাজ করতে হবে এবং সময়ের সাথে নতুন নতুন উদ্ভাবন পদ্ধতি প্রবর্তন করতে হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.