বাগমারায় অবৈধ লাইনে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে অহত ১

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের কানাই শহর গ্রামে বুধবার সকাল ৮.৪৫ মিনিটে  বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে একই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে  নুরমোহাম্মাদের ১টি গরু মারা গেছে এবং ঐ গ্রামের বাহার আলীর  ছেলে আবু তাহের গুরুতর ভাবে আহত  হন।বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় সুত্রে জানা যানা যায় কানাই শহর গ্রামের মৃত তছিরের ছেলে সাবেক ইউপি সদস্য আঃ সালামের বাড়ি থেকে তার ছোট ভাই আফাজ উদ্দীন ২০০৯সাল থেকে লুজ তারে প্রায় ৪০০মিটার দুরে বাড়িতে অবৈধ ভাবে বিদ্যুৎ সরবরাহ করে আসছিলেন। দীর্ঘ ১০বছর ধরে অবৈধ ভাবে বিদ্যুৎ সরবরাহ করলেও তা পল্লি বিদ্যুৎ কতৃপক্ষর নজরে আসেনি।

এবিষয়ে বাগমারা পল্লি বিদ্যুৎ এর (ডিজিএম) রেজাউল করিমের সাথে কথা বললে তিনি বলেন এটা আমাদের ব্যর্থতা তবে আগামি কালই তার বাড়ির বিদ্যুৎ লাইন কেটে দিবো।এবিষয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক হীরেন্দ্রনাথ প্রাং বলেন এবিষয়ে অভিযোগ হয়েছে অতি দ্রুত বিষয়টি দেখছি। তবে বাগমারায় এরকম ভাবে একের পর এক অবৈদ ভাবে লুজ তারের মাধ্যমে দুর্ঘটনা ঘটেই চলেছে বলে জনগনের মনে ব্যপক খোব দেখা দিয়েছে, তবুও পল্লি বিদ্যুৎ কতৃপক্ষের পক্ষথেকে নেওয়া হচ্ছেনা কোন কঠোর ব্যবস্থা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.