রাজশাহীতে আ: গাফফার স্মৃতি মিনিবার টুর্ণামেন্ট অনুষ্ঠিত

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে আ: গাফফার স্মৃতি মিনিবার ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (১২ আগস্ট) তেরখাদিয়ায় শহীদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়ামে এই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার ।

জানা গেছে, এই টুর্ণামেন্ট শুরু হয় সকাল ৭ টায়। সকালে আ: গাফফার স্মৃতি স্মরণে করে আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়। দুপুরে এতিম শিশুসহ এলাকার মানুষদের দুপুরে খাওয়ানো হয়। পুরস্কার বিতরণ করা হয় সন্ধ্যে সাড়ে ৬টায়। টুর্ণামেন্টে  মোট ১৬ দল খেলায় অংশগ্রহণ করেন।  এই টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় আমবাগান টাইগার টিম। রানার্স আপ হয় তেরখাদিয়া মধ্যপাড়া টিম। আমবাগান টাইগার টিমের ইমরান ৫ টি গোল দিয়ে  টুর্ণামেন্টে সেরা গোলদাতা হিসেবে পরুষ্কার পান। ম্যান অব দি ম্যাচ হোন মাহী এবং সেরা খেলোয়াড় হোন তেরখাদিয়া মধ্য পাড়া টিমের সাদিকুল।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে রাসিক মেয়রের অবদানের জন্য এবং টুর্ণামেন্টে সহযোগি, রেফারী ও খোলোয়াড়দের পুরস্কার প্রদান ও কৃতজ্ঞতা জানিয়ে প্রধাণ অতিথি আনোয়ার হোসেন আনার বক্তব্য দেন। তিনি বলেন, আয়োজন করেছেন তেরখাদিয়া সমাজ কল্যাণ ক্রীড়া সংঘ। আমার বাবার জায়গাটিকে স্মরণ করার মাধ্যমে ধরে রাখার জন্য এই টুর্ণামেন্ট আয়োজন করার জন্য কৃতজ্ঞতা জানাই।

এই টর্ণামেন্টে সার্বিক সহযোগিতা করেন কাউন্সিলর আনোয়ার হোসেন আনার ও বসুমতি রিয়েল এস্টেট।

স্ব.বা/ম

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published.