কারো মিথ্যে আশ্বাসে প্রভাবিত হবেন না: আখতার

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: জেলা পরিষদ নির্বাচনে ভোটারদের কারো মিথ্যে আশ্বাসে প্রভাবিত না হতে অনুরোধ করেছেন আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার। বুধবার বাগমারা উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি তার মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী প্রচারণা চলাকালে এসব কথা বলেন।

তিনি বলেন, কারো মিথ্যে আশ্বাসে প্রভাবিত না হয়ে, ভয়-ভীতির ঊর্ধ্বে থেকে উন্নয়নের স্বার্থে নিজের বিবেক দিয়ে ভোট প্রদান করবেন। আমি আপনাদের মতই জনপ্রতিনিধি ছিলাম। আপনাদের উন্নয়নের প্রতিবন্ধকতা আমি জানি। তাই আশ্বাস নয়, ভোটে বিজয়ী হলে আপনাদের সঙ্গে নিয়ে সকল প্রতিবন্ধকতার সমাধান করা হবে। উন্নয়নে সব সময় আপনাদের পাশে আমাকে পাবেন।

তিনি বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর নির্বাচিত জনপ্রতিনিধি আপনারা। সেই প্রান্তিক মানুষের জীবন মান উন্নয়নে জেলা পরিষদ কাজ করবে। রাজশাহী জেলা পরিষদের প্রান্তিক মানুষের জনপ্রতিনিধি বেশি। প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নে জনপ্রতিনিধি হিসেবে আপনাদের দায়িত্ব রয়েছে। আমি নির্বাচিত হতে পারলে সেই দায়িত্বের সঙ্গী হয়ে আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের সাথে নিয়ে দেশের চলমান উন্নয়নের মহাসড়কে হাটতে চাই।

চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার বুধবার বাগমারা উপজেলার বাসুপাড়া, শ্রীপুর, শুভডাঙ্গা, আউচপাড়া ইউনিয়ন পরিষদসহ উপজেলার বিভিন্ন ভোটারদের সাথে মত বিনিময় করেন। এসময় প্রধান নির্বাচনী এজেন্ট এ্যাড. আবু রায়হান মাসুদসহ কর্মী সর্মথকরা উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *