খুলনার কয়রায় আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা ও পুলিশ বাহিনীর ওপর হামলার প্রতিবাদে কয়রা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম মোহসিন রেজা ও (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রী নেতৃত্বে কয়রা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে সারাদেশ ব্যাপী বিএনপির নৈরাজ্য এবং অপপ্রচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় মিছিলটি কয়রা সদরের বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলিয় কার্যালয়ে এসে মিলিত হয়। মিছিলে ছাত্রলীগের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার, জামাত-বি.এন.পি রাজাকার হুশিয়ার সাবধান, লড়াই লড়াই লড়াই চাই লড়াই করে বাঁচতে চাই, এ ধরনের বিভিন্ন স্লোগানের মাধ্যমে জামাত-বি.এন.পি’র দোষরদের হুশিয়ারী সংকেত দেয়া হয়। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়ন কমিটির দায়িত্বশীল সকল নেতৃবৃন্দের অংশগ্রহণে প্রায় ৩শ লোকের উপস্থিতিতে বিক্ষোভ মিছিলটি প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।এসময় বক্তারা বলেন, দেশে আবারও বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে।

বিজয়ের মাসে তারা একের পর এক অরাজকতা সৃষ্টি করে সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশ পুলিশ বাহিনীর ওপর হামলা ও বোমা ফাটিয়ে পরিস্থিতি ঘোলাটে করার অপচেষ্টা চালাচ্ছে। যা কোনভাবেই কাম্য নয়। এখন থেকে দেশে বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের আর ছাড় দেওয়া হবে না। সবাইকে নিয়েই দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক এ্যাড. কেরামত আলী, উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি এস এম শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন লাভলু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার কফিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম,অধ্যক্ষ আদ্রিশ আদিত্য মন্ডল, ইউপি চেয়ার ও আওয়ামী নেতা সরদার নুরুল ইসলাম কোম্পানী, আব্দুস সামাদ গাজী, আওয়ামী লীগ নেতা, হারুন অর রশিদ, জিয়াদ আলী, মাস্টার খয়রুল আলম, ননি গোপাল মজুমদার, যুবলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল হক টিটু, এ্যাড. আরাফাত হোসেন, মেহেদী হাসান দিদার, আলামিন ইসলাম, ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারন সম্পাদক আমিনুল হক বাদল, স্বেচ্ছাসেবক লীগ নেতা জেড এম হুমায়ুন কবির নিউটন প্রমুখ।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *