নাটোরে হেরোইন বহনের দায়ে যুবকের ৮ বছরের কারাদন্ড!

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরে হেরোইন সংরক্ষণ ও বহনের দায়ে শাওন আহমেদ নামে এক যুবককে ৮ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত। জরিমানা অনাদয়ে আরো ৬ মাসের কারাদন্ডের আদেশ দেওয়া হয়।
বুধবার (১ ফেব্রুয়ারী) দুপুরে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোছাঃ কামরুন্নাহার বেগম এই আদেশ দেন। দন্ডপ্রাপ্ত শাওন আহমেদ নাটোর সদর উপজেলার দত্তপাড়া এলাকার রাইজুল ইসলামের ছেলে।
আদালত সুত্রে জানা যায়, ২০২১ সালের ২৮ আগষ্ট নাটোর সদর থানার মাদক বিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে সদর উপজেলার দত্তপাড়া এলাকায় হেরোইন বিক্রির জন্য বহন করছে এক যুবক। এ সময় পুলিশের একটি টিম নাটোর-ঢাকা মহাসড়কের দত্তপাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় তলল্লাশী শুরু করে। তল্লাশী চলাকালে শাওন নামে এক যুবক ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ সদস্যরা তার পিছু নিয়ে তাকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে ২৬ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শাওনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করে। মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে দীর্ঘ দেড় বছর পর বুধবার আদালতের বিচারক আট বছরের কারাদণ্ডের রায় দেন।
মাদক মামলায় শাওন নামে এক যুবকের আর্থদন্ড সহ ৮ বছরের কারাদন্ড প্রদানের সত্যতা নিশ্চিত করেন নাটোর আদালতের পিপি সিরাজুল ইসলাম।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *