তিন দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ঈশার

রাজশাহী

বাঘা প্রতিনিধি: নিখোঁজের তিন দিনেও সন্ধান মেলেনি ৫ বছরের শিশু ঈশা খাতুনের। গত বৃহসপতিবার রাত ৮টার পর থেকে নিখোঁজ হয় ঈশা খাতুন। সে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার রেল স্টেশন সংলগ্ন নুরনগর গ্রামের ইউসুফ আলীর মেয়ে। এ ব্যাপারে শুক্রবার (০৩-০২-২০২৩) বাঘা থানায় সাধারণ ডাইরী (জিডি) করেছেন ঈশা খাতুনের পিতা ইউসুফ আলী ।

জানা যায়, ঈশা খাতুনের মা চম্পা বেগম আড়ানী রেল স্টেশন সংলগ্ন রাস্তার ধারে ধুপিপিঠা বিক্রি করে। বৃহস্পতিবার (২ ফেব্রæয়ারী) রাত ৮টার দিকে সেখানে তার মায়ের কাছে গিয়ে নিখোঁজ হয় ঈশা খাতুন। পরে আর বাড়িতে ফেরেনি। মা চম্পা বেগম জানান,প্রায় দিনই আসতো। খদ্দের নিয়ে ব্যস্ত থাকার কারণে বুঝে উঠতে পারিনি। সে কথা বলতে পারে। তবে গ্রামের নাম বলতে পারবেনা।

পিতা ইউসুফ আলী জানান, তাকে না পেয়ে শুক্রবার (০৩-০২-২০২৩) বাঘা থানায় সাধারণ ডাইরী (জিডি) করেছি। এরপরেও বিভিন্নস্থানে খোজ খবর নিয়েও সন্ধান পাননি। ডাইরিতে, গায়ের রং উজ্জ্বল শ্যামলা, গায়ে ছিল জিন্স রংঙের জ্যাকেট ও জিন্সের ফুল প্যান্ট, কপালের বাম পাশে দাগ রয়েছে উল্লেখ করে, ০১৮১৭-১৬৬৯৮২ মুঠোফোনে যোগাযোগের জন্য অনুরোধ করেছেন । শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, শিশুটির পিতা সাধারণ ডাইরী (জিডি) করেছেন। ছবিসহ বিভিন্ন থানায় ম্যাসেজ দেওয়া হয়েছে। উদ্ধারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *