বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

আরও খবর

লক্ষিপুরে ‘আবাসিক হোটেল বনলতা’য় রমরমা দেহ ব্যবসা মহাসড়কে বিপজ্জনক বানেশ্বর হাট, বাড়ছে যানজট ও দুর্ঘটনা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ বাঘার পদ্মায় নিখোঁজ দুই শিশুর একজনের মরদেহ উদ্ধার মদপানে তিন বন্ধুর মৃত্যু,পালাতক বন্ধু মুক্তার আটক বাংলা নববর্ষ বরণে দুর্গাপুরে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন  ১৮ বছর ঐতিহ্য গ্রামবাসীর ধনী- গরীব মিলে ব্যাতিক্রমী ঈদ আনন্দ নাটোরে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু কবরে শায়িত দুই বন্ধু, বিষাদে পরিনত হলো আনন্দ বানেশ্বরে বস্তাবন্দী গলাকাটা অর্ধগলিত বৃদ্ধার লাশ উদ্ধার  বাঘায় ওরস উপলক্ষে অনুষ্ঠিত মেলা প্রায় ৫শ বছরের ঐতিহ্য বহন করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র লিটন  মান্দায় বিষাক্ত মদপানে ৩ যুবকের মৃত্যু কেশরহাটে বণিক সমিতির ব্যবসায়ীদের ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত রাজশাহী মহানগর স্টীল এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ মালিক সমিতির সভাপতি আনোয়ার, সম্পাদক সুমন

রাজশাহীতে বিনম্র শ্রদ্ধায় জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

রাজশাহী

স্বদেশবাণী ডেস্ক  : মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহিদ এ.এইচ.এম কামারুজ্জামানের সহধর্মিণী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের মাতা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বিনম্র শ্রদ্ধার সাথে পালিত হয়েছে।

গত সোমবার ০৬ ফেব্রুয়ারি মৃত্যুবার্ষিকী স্মরণে মরহুমার সমাধিতে শ্রদ্ধা নিবেদন, কুরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১২টায় কাদিরগঞ্জস্থ পারিবারিক কবরস্থানে মরহুমা জাহানারা জামানের সমাধিতে পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া ও মাইশা সামিহা জামান শ্রেয়া। এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে মরহুমার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন এএইচএম খায়রুজ্জামান লিটন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *