মান্দায় প্রাণীসম্পদ প্রদর্শনী-২৪ অনুষ্ঠিত  

রাজনীতি
মোঃ রওশন আলম মান্দা নওগাঁ: “প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশচ্ প্রতিপাদ্যের আলোকে নওগাঁর মান্দা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২৪ অনুষ্ঠিত হয়েছে।
প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় অনুষ্ঠিত প্রদর্শনীর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জনাব এস এম ব্রহানী সুলতান মাহমুদ(গামা)এমপি।
বৃহস্পতিবার মান্দা এসসি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত প্রদর্শনী উদ্বোধন অনুষ্ঠনে সভাপতিত্ব করেন জনাব লাইলা আঞ্জুমান বানু (ইউএনও)।
প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মোছাঃ শামসুন্নাহার এর উপস্থাপনায় অন্যান্যের
মধ্যে উপস্থিত ছিলেন জনাব এমদাদুল হক মোল্লা চেয়ারম্যান মান্দা উপজেলা পরিষদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, বাংলাদেশ আওয়ামীলীগ মান্দা উপজেলা শাখার সভাপতি জনাব নাজিম উদ্দিন মন্ডল, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জনাব এমদাদুল হক,সাধারণ সম্পাদক নওশাদ আলী, মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী।
উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা: মোঃ নুরুজ্জামান। প্রধান অতিথি উক্ত প্রদর্শনীতে অংশ গ্রহণকারী খামারীদের বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং বিভিন্ন খামারী ও গরুমালিকদের প্রানিসম্পদ বৃদ্ধির লক্ষ্যে পশুপালনে উৎসাহ প্রদান করেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *