অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন বরুণ-নাতাশা

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: অবশেষে সব প্রতীক্ষা ও জল্পনার অবসান ঘটলো। বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল।

রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

চলতি সপ্তাহের শুরু থেকেই বরুণ-নাতাশার আলীবাগের বাংলোতে বিয়ের প্রস্তুতি শুরু হয়। শনিবার হয়েছে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠান।

দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার আনন্দঘন মুহূর্তের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বরুণ।

ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘আজীবনের ভালোবাসা সবেমাত্র আনুষ্ঠানিক রূপ পেল।’

শোনা যায়, প্রথমে ভিয়েতনামে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার চিন্তা ছিল বরুণের। কিন্তু করোনার কারণে তা বাতিল করতে হয়। পরে আবার ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন বরুণ। করোনামুক্ত হয়েই বিয়ের তোড়জোর শুরু করে দেন। এরপর রোববার প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ডেভিডপুত্র।

প্রসঙ্গত, বরুণ ও নাতাশা একই স্কুলে পড়তেন। দু’জনের প্রেম বহুদিনের। তবে প্রকাশ্যে নিজের প্রেমিকার কথা কখনও বলেননি বরুণ। তবে একাধিকবার নাতাশাকে সঙ্গে নিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *