তিন বছর পর বিজ্ঞাপনে বুবলী

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৮ সালে তাকে প্রথম বিজ্ঞাপনচিত্রে দেখা যায়। সেটি ছিল তিব্বত সাবানের একটি বিজ্ঞাপন। এরপর কেটে গেছে প্রায় তিন বছর। আবারও বিজ্ঞাপনচিত্রে অভিনয় করলেন এই অভিনেত্রী।

বুবলীর নতুন বিজ্ঞাপনের নাম ‘নাসির মিরর গ্লাস’। সম্প্রতি এর দৃশ্যধারণে অংশ নেন এই নায়িকা। এটি নির্মাণ করেছেন মো. নাঈমুল ইসলাম।

তিন বছর পর বিজ্ঞাপনে কাজ করে ভীষণ উচ্ছ্বসিত হালের এই জনপ্রিয় নায়িকা। এ নিয়ে তিনি বলেন, ‘যে কোনো কাজের ক্ষেত্রে বরাবরই আমি বেশি প্রাধান্য দিই মানকে। একজন সচেতন মানুষ হিসেবে আমি মনে করি, কোনো বিজ্ঞাপনের সঙ্গে নিজেকে যুক্ত করা মানে এটি একটি দায়বদ্ধতা। অবশ্যই সেই পণ্যের গুণগত মান সঠিক এবং নির্ভরযোগ্য কিনা তা যাচাই করি। সেদিক থেকে নাসির গ্রুপের পণ্যের মান ভালো মনে হয়েছে। সে কারণেই নতুন এই বিজ্ঞাপনে অভিনয় করতে রাজি হয়েছি। নাসির গ্রুপকে ধন্যবাদ এত সুন্দর পরিকল্পনা করে তাদের বিজ্ঞাপনে আমাকে সম্পৃক্ত করার জন্য।’

বুবলী আরও বলেন, ‘গ্রিনবি কমিউনিকেশনস খুব চমৎকার আয়োজনে বিজ্ঞাপনের কাজটি করেছে, যা প্রচারের পর দর্শক বুঝতে পারবেন। পুরো টিমের সঙ্গে কাজ করে আমার সত্যি ভালো লেগেছে।’

বিজ্ঞাপন ছাড়াও বুবলী ব্যস্ত তার নতুন সিনেমা ‘চোখ’র কাজ নিয়ে। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। এ ছাড়া বুবলী শিগগির শাকিব খানের বিপরীতে ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন বলে জানা গেছে।

তাছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ক্যাসিনো’ সিনেমা। এতেও তার নায়ক নিরব।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *