গাজী মাজহারুল আনোয়ারের কথায় আসিফের ঈদ ধামাকা

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক:  বরেণ্য গীতিকার, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার তার ক্যারিয়ারে ২০ হাজারেরও বেশি গান লিখেছেন। তার গানে শ্রোতারা নিজেদের মনের ভাষাই যেন খুঁজে পান। অন্যদিকে বাংলা গানের যুবরাজ খ্যাত সঙ্গীত শিল্পী আসিফ আকবর বছরের পর বছর ধরে হিট গানে মাতিয়ে রেখেছেন শ্রোতাদের। এবার এই কিংবদন্তির লেখায় একটি ঈদের গানে কন্ঠ দিলেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর ও মায়া মনি। গানের শিরোনাম ‘ঈদ মোবারক’।

বিএফডিসিতে বিশাল আয়োজনে গানটি চিত্রায়ণ শেষ হয়েছে। ‘ঈদ যে তোমার মনে, ঈদ যে আমার মনে’ এমন কথার গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শামীম মাহমুদ। গানের ভিডিওতে দেখা যাবে আসিফ আকবার ও মায়া মনিকে। মডেল হিসেবে সাহিল তালুকদার ইরান, সুমাইয়া খন্দকার তৃষ্ণা, জিৎ মজুমদারসহ আরো অনেকেই দেখা যাবে।

তালুকদার মাল্টিমিডিয়া ও ফ্রেন্ডস আই মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় বিগ বাজেটের ঈদের গানটির পরিচালনা করেছেন পরিচালক ও কোরিওগ্রাফার এ কে আজাদ।

গাজী মাজহারুল আনোয়ার বলেন, আসিফ আমাদের দেশের অন্যতম প্রতিভাবান গায়ক। তার কণ্ঠের গানে মুগ্ধ হই। এর আগে গান করেছেন তবে ঈদের গান এই প্রথম। গানটি কথা বেশ দারুণ। সামনে আরও কিছু গান করার পরিকল্পনা রয়েছে।

আসিফ আকবর বলেন, গাজী মাজহারুল আনোয়ার চাচা উনার গুণরাশির কথা বলা আমার মুখে মোটেও মানানসই নয়। গাজী চাচা পুরো বাংলাদেশের সম্পদ। চাচার সঙ্গে অডিও গান করা তো পরম আনন্দের বিষয়। গানটি যখন স্রোতারা শুনবে তখন বুজবে। ঈদের বিগ ধামাকা গান।

পরিচালক ও কোরিওগ্রাফার এ কে আজাদ বলেন, কালজয়ী অসংখ্য গান রচনা করেছেন গাজী ভাই। তার লেখা গান ও আসিফ ভাইয়ের জাদুকরী কন্ঠে গাওয়া গানটির ভিডিও পরিচালনা করে আমি গর্বিত ও আনন্দিত। ঈদে বিগ ধামকা নিয়ে দশর্কদের সামনে হাজির হচ্ছি। সব মিলে এক কথায় অসাধারণ একটি গান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *