শিল্পা ছাড়া পুরো পরিবার করোনায় কাবু

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: করোনা সংক্রমণ ক্রমশ ঊর্ধমুখী। হু হু করে বাড়ছে সংক্রমণ। প্রতিদিনই সংক্রমণ ও মৃতের সংখ্যায় রেকর্ড তৈরি হচ্ছে। চিন্তায় দিন কাটাচ্ছেন সাধারণ মানুষ। উদ্বেগ বাড়ছে প্রশাসনের। করোনা থাবা বসিয়েছে বলিউড ও টলিউডেও। একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন করোনায়।

সদ্যই গোটা পরিবার নিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন দীপিকা পাডুকোন। কয়েকদিন আগে করোনা হানা দিয়েছে শিল্পা শেট্টির পরিবারে। কিন্তু ভাইরাস কাবু করতে পারেনি শিল্পাকে। তিনি কোভিড নেগেটিভ।

ফিটনেস ফ্রিক শিল্পা সর্বদা যোগব্যায়াম করেন, শরীরচর্চায় তাঁৎ জুড়ি মেলা ভার। শুক্রবার শিল্পা তাঁর সোশ্যাল মিডিয়ায় সকল ফ্যানদের জানান, শেষ ১০ দিন ধরে এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে চলেছে তাঁর পরিবার। তাঁর মা, স্বামী রাজ কুন্দ্রা, শ্বশুর-শাশুড়ি সকলেই আক্রান্ত করোনা ভাইরাসে। এমনকি বাদ যায় নি তার দুই সন্তান শামিস এবং ভিয়ান, প্রত্যেকেই কোভিড পজিটিভ। একাই তিনি সব দিক সামলাচ্ছেন।

তিনিও টেস্ট করান, এরপরই অস্বাভাবিকভাবেই তার রির্পোট নেগেটিভ আসে। গোটা পরিবার ঘরবন্দি অবস্থায় চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। শিল্পা জানিয়েছেন পরিবারের সকলেই ভাল আছেন। ক্রমেই সুস্থতার পথে তারা। নিজের পরিবার করোনায় আক্রান্ত হলেও গোটা দেশের পরিস্থিতি নিয়ে চিন্তায় শিল্পা। তিনি সবাইকে মানসিকভাবে পজিটিভ থাকার কথা বারবার উঠে এসেছে তার সোশ্যাল মিডিয়ার ওয়ালে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে সচেতন করার পাশাপাশি মাস্ক ব্যবহার করা, সময়ে সময়ে মনে করে স্যানিটাইজ করা এবং করোনা নিয়ম-বিধি মেনে চলার কথা মনে করিয়ে দিয়েছেন প্রত্যেককে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *