তাহসান-মিথিলার ‘শনিবার সারপ্রাইজ’ রহস্য উন্মোচন

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: অবশেষে তাহসান-মিথিলার ‘শনিবার সারপ্রাইজ’ রহস্যের জট খুলল। সেটি হলো – বিচ্ছেদের পর এই প্রথম মুখোমুখি বসতে যাচ্ছেন এই দুই তারকা। কথা বলবেন জীবনের নানা বিষয় নিয়ে। শনিবার রাত ৯টায় ফেসবুক লাইভে আসবেন এ সাবেক তারকা দম্পতি। ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে এই লাইভ সম্প্রচার হবে।

এটাই হলো তাহসান-মিথিলার শনিবারের সারপ্রাইজ, জানালেন ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন। গণমাধ্যমকে তিনি বলেন, ‘শনিবার রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা।

সেই উপলক্ষে এই আয়োজন।’ রহস্য উন্মোচনের পরেও যে রহস্য থেকেই যায়। সংসার জীবন বিচ্ছেদের লম্বা বিরতির পর নতুনকরে দু’জনে মুখোমুখি বসে কী আলাপ করবেন? এমন কৌতূহল থাকতেই পারে ভক্ত-অনুরাগীদের। সেই রহস্যটাও ফাঁস করলেন আরিফ আর হোসেন। বললেন, ‘যতদূর জানি সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন তারা। ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন।

বলতে পারের এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।’ এর আগে বুধবার মধ্যরাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঝড় তুলেছিলেন তাহসান। তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’

তাহসানের এই পোস্টের জবাবে পাল্টা পোস্ট করেন মিথিলা। লেখেন, রিয়েলি!!? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম।’

ব্যস দুই তারকার অমন স্ট্যাটাসকে জোড়া লাগিয়ে ফেসবুকে তোলপাড় শুরু হয়।

মন্তব্যের ঘরে নানাবিধ প্রশ্ন জমা পড়তে থাকে।

মিথিলা-সৃজিতের চলমান সুসম্পর্কটাকে সচল রয়েছে কি না সন্দেহ করেন অনেকে। দুই তারকার ভক্তদের অনেকে আশায় বুক বাঁধেন – আবার বুঝি দু’জনে এক হতে চলেছেন! শনিবারেই সেই ঘোষণা আসবে!

কেউ কেউ জানতে চান, ফের বিয়ে করতে চলেছেন কি না।

আবার কেউ কেউ শুভকামনা জানিয়ে বলেন, নিশ্চয়ই দুর্দান্ত কোনো চমক আসছে।

মিথিলার অনুসারীরা তার পোস্টের মন্তব্যে লেখেন, তাহলে আপনাদের মধ্যে যোগাযোগ রয়েছে।

নেটিজেনদের এসব প্রশ্নে জবাবে ফিরতি কোনো স্ট্যাটাস দেননি তাহসান- মিথিলা। গণমাধ্যমেও এ বিষয়ে মুখ খোলেননি।

এভাবেই অন্তর্জালে সাবেক দম্পতি তাহসান ও মিথিলার ছড়ানো রহস্য অবশেষে উন্মোচিত হলো।

২০১৯ সালের ডিসেম্বরে ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঢাকার গায়িকা-অভিনেত্রী মিথিলা। বিপরীতে তাহসান এখনও সিঙ্গেলই আছেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *