রংপুরের উচ্ছ্বাস মীরাক্কেলের দ্বিতীয় রানারআপ

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’-এর দশম আসরে যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের প্রতিযোগী মো. তৌফিক এলাহী আনছারী উচ্ছ্বাস। গত ৩০ মে রাতে প্রচারিত গ্র্যান্ড ফিনালের দ্বিতীয় এপিসোডে চূড়ান্ত ফল ঘোষণা করা হয়।

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজে এমবিবিএসের ছাত্র তৌফিক এলাহী আনছারী উচ্ছ্বাস। তৌফিক রংপুরেই বেড়ে উঠেছেন। মীরাক্কেলের গ্র্যান্ড ফিনালের জন্য গত মাসে কলকাতায় যান। সেখান থেকে ফিরে বর্তমানে তিনি কুষ্টিয়ায় কোয়ারেন্টাইনে রয়েছেন।

প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়ে উচ্ছ্বাস জানিয়েছেন, ‘আমার বাবা খুবই কৌতুক প্রিয় মানুষ। তিনি সব সময় পারিবারিক আড্ডায় নানা জোকস বলে মাতিয়ে রাখেন। মীরাক্কেলে বলা অনেক জোকসই বাবার কাছ থেকে শেখা। এবারের প্রতিযোগিতা ও ফাইনাল অবধি যাওয়াটা আমার জন্য অনেক বড় চ্যালেঞ্জ ও প্রাপ্তি।’

‘মীরাক্কেল’-এর এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছেন প্রতিযোগিতার ডুয়েট পারফর্মার শুভজিৎ-শান্তনু। প্রথম রানারআপ হয়েছেন সিধু হেস ও রোশনি। যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন পশ্চিমবঙ্গের প্রতিযোগী পার্থ সারথী বটচ্যাল ও তৌফিক এলাহী আনছারী উচ্ছ্বাস। চূড়ান্ত পর্বে বিচারকের আসনে ছিলেন টালিউড অভিনেতা সোহম চক্রবর্তী, অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, সংগীতশিল্পী রূপঙ্কর বাগচী।

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় অনুষ্ঠিত হয় ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ শিরোনামে জনপ্রিয় রিয়েলিটি শোটি। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলী। করোনা পরিস্থিতির মধ্যে এবারের আয়োজনে বাংলাদেশ থেকে চার জন প্রতিযোগী কলকাতা পর্বে অংশ নেওয়ার সুযোগ পায়। তিন জন গ্র্যান্ড ফিনাল অবধি টিকে থাকেন। এরমধ্যে রিমোন ও রাশেদ চলমান লকডাউনের কারণে সেখানে উপস্থিত হতে পারেননি। গেল বছরের ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছিল ‘মীরাক্কেল’-এর দশম আসরের বাংলাদেশ পর্বের অডিশন।

প্রতিবার মূল পর্বগুলোতে শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরান বন্দ্যোপাধ্যায় বিচারকের দায়িত্ব পালন করলেও এবার ছিলেন না তাদের কেউ। এবারের আয়োজনে নতুন বিচারক হিসেবে যোগ দেন জনপ্রিয় চিত্রনায়িকা পাওলি দাম ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এ ছাড়া এবার উপস্থাপক মীরের সঙ্গে ছিলেন অভিনেতা বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *