ঈদে তপন চৌধুরীর নতুন গান

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: বাংলা গানের নন্দিত কণ্ঠশিল্পী তপন চৌধুরী এখন গানে নিয়মিত নন। প্রবাসেই স্থায়ীভাবে থাকেন এই সংগীত ব্যক্তিত্ব। মাঝে মধ্যে দেশে আসেন। কখনও কখনও নতুন গানে কণ্ঠ দেন।

সেই ধারাবাহিকতায় এবার ‘খেলাঘর’ শিরোনামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তপন চৌধুরী। এটির কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার তানভীর তারেক।

গান প্রসঙ্গে তপন চৌধুরী বলেন, তানভীরের কথা ও সুরে গান করব- এমন পরিকল্পনা অনেক আগের। অবশেষে গানটি তৈরি হলো। আমি যেকোনো গান গাওয়ার আগে প্রথমে লিরিকটা দেখতে চাই। তানভীরের এই গানটির লিরিকটি মনকে নাড়া দিয়েছে। আশা করছি শ্রোতাদেরও ভালো লাগবে গানটি।

গানটির গীতিকার ও সুরকার তানভীর তারেক বলেন, এ সময়ে শুদ্ধ গানের চর্চা করছেন অনেকেই। কিন্তু শুদ্ধ সঙ্গীতের পৃষ্ঠপোষকতার মানুষ কম। সেদিক দিয়ে তপন দার এই গানটি প্রকাশের জন্য ধ্রুব মিউজিক স্টেশনকে কৃতজ্ঞতা জানাতেই হয়। তপন দার সঙ্গে এটি আমার প্রথম কাজ। গানটি একেবারে ভেতরের অনুভবের গান। নিয়তির কথা নিয়ে তৈরি একটি গান।

গানটির গল্প নিয়ে এর থিম অনুযায়ী অসাধারণ একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। আল মাসুদের নির্মাণে এ গানটির প্রধান মডেল হিসেবে অভিনয় করেছেন অভিনেত্রী নওশাবা আহমেদ। এই নতুন গানটি ঈদ উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *