শিল্পী সমিতিতে ভোট করা নিয়ে যা বললেন নায়িকা নিপুণ

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কমিটির মেয়াদ শেষ হচ্ছে অক্টোবরে। ওই মাসে কিংবা নভেম্বরে হতে পারে নতুন নির্বাচন। এই নির্বাচন ঘিরে এখন থেকে শুরু হয়েছে তোড়জোড়।

এবারের নির্বাচন নানা কারণেই গুরুত্বপূর্ণ। দুঃসময়ে চলচ্চিত্র শিল্পীদের পাশে দাঁড়ানো নিয়ে শিল্পী সমিতির ভূমিকার সমালোচনা হচ্ছে। জ্যেষ্ঠ বহু শিল্পী চলচ্চিত্র শিল্পী সমিতির ওপর নাখোশের কথা প্রকাশ্যেই বলেছেন।

শোনা যাচ্ছে, এবারের নির্বাচনে বেশ কয়েকটি প্যানেল হতে পারে। একটি প্যানেলে বর্তমান সভাপতি মিশা সওদাগর ও বর্তমান সাধারণ সম্পাদক নায়ক জায়েদ খানই নেতৃত্ব দেবেন। আরেকটি প্যানেল দিতে পারেন শাকিব খান ও চিত্রনায়িকা নিপুণ। আবার শোনা যাচ্ছে আরেকটি প্যানেলে থাকতে পারেন ডিপজল ও মিশা সওদাগর।

গুঞ্জনটি সত্য কিনা, তা জানার জন্য নায়িকা নিপুণের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি এখনই এ বিষয়ে মুখ খুলতে নারাজ। গণমাধ্যমকে নিপুণ বলেন, ‘আগামী মাসে এ ব্যাপারে বিস্তারিত জানাব। সে পর্যন্ত অপেক্ষা করুন।’

শাকিব খান এর আগে টানা তিনবার শিল্পী সমিতির সভাপতি ছিলেন। ২০১১ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত এই সংগঠনটির প্রধান পদে ছিলেন তিনি। মাঝে কয়েক বছর তিনি সমিতির নির্বাচন থেকে নিজেকে দূরে রাখেন। পুনরায় তার নির্বাচন করা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

শোনা যাচ্ছে, শাকিব ও নিপুণের প্যানেলে থাকতে পারেন চিত্রনায়িকা মৌসুমী, পূর্ণিমা, নায়ক ফেরদৌস, নিরবসহ অনেকেই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *