টুইটারে ক্ষোভ প্রকাশ করলেন মিমি চক্রবর্তী

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: টালিউডের জনপ্রিয় তারকা সাংসদ মিমি চক্রবর্তী। সিনেমায় নিজেকে প্রকাশের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সরব তিনি। দিনের অনেক কিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই তারকা। হঠাৎ করেই মন খারাপের কথা জানালেন অভিনেত্রী। কারণ আর কিছুই নয়, তার মোবাইলের গ্যালারি থেকে উধাও হয়ে গেছে ৭ হাজার ছবি ও ৫শ’ ভিডিও।

এনিয়ে মনের কষ্ট প্রকাশ করে মিমি জানান, অনেক চেষ্টা করেও ছবি ও ভিডিওগুলো উদ্ধার করতে পারেননি। এমনকি ওই মোবাইল প্রস্তুতকারক সংস্থার হেল্প সেন্টারেরও শরনাপন্ন হয়েছিলেন তিনি। কিন্তু কোনওভাবেই সেই ছবি পুনরুদ্ধার করা সম্ভব হয়নি। অবশেষে মোবাইল প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে টুইটারে ক্ষোভ উগড়ে দিলেন টালিউড তারকা।

বুধবার টুইটারে মিমি লেখেন, ‘৭ হাজার ছবি, ৫শ’ ভিডিও। গ্যালারি থেকে সব ডিলিট হয়ে গেছে। আমি জানি না চিৎকার করে কাঁদা ছাড়া আর কী করতে পারি। ছবি উদ্ধার করার সবরকম চেষ্টা করেছি কিন্তু কোনওটাতেই কোনও উপকার হয়নি। বিরক্তি লাগছে।’

 

এই টুইট সেই মোবাইল প্রস্তুতকারক সংস্থাকেও ট্যাগ করেন অভিনেতা।

বিগত সময়ে মিমি যাদের হারিয়েছেন তাদের অনেকেই ওই ছবিগুলোর মধ্যে তার সঙ্গে ছিলেন। ছবি ডিলিটের মাধ্যমে সেইসব স্মৃতি চিরদিনের মতো হারিয়েছেন তিনি।

গণমাধ্যমকে মিমি বলেন, “ঐসব ছবিতে অনেক স্মৃতি জড়িয়েছিল। এতে আমার দিদুনের সঙ্গে বেশ কিছু স্মৃতি ছিল। যেগুলো অমূল্য। চিকুর সঙ্গে শেষ স্মৃতি ছিল। কী করে হল জানি না। আমি দুঃখে ভেঙে পড়েছি।”

তিনি আরও বলেন, “হাজার হাজার ভিডিও কেউ হাতে ধরে তো ডিলিট করতে পারবে না। এটা অ্যাপেলের টেকনিকাল সমস্যা।”
সূত্র : জি২৪

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *