৫০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আদর-বুবলীর ‘তালাশ’

বিনোদন

বিনোদন ডেস্ক: সময়টা এখন বুবলীর। সিনেমা, ওটিটি, বিজ্ঞাপন দিয়ে বাজিমাত করে রেখেছেন সংবাদ পাঠিকা থেকে নায়িকা হওয়া এই সুন্দরী। সর্বশেষ উপস্থাপনা করেও ভক্তদের মন রাঙিয়েছেন। সবকিছু মিলিয়ে বলাই যায় বুবলীর ক্যারিয়ারে বসন্তের মাতাল হওয়া বইছে।

নায়িকা এবার আসতে চলেছেন রোমান্টিক-থ্রিলার গল্পের সিনেমা নিয়ে। ‘তালাশ’ নামের এ ছবিতে বুবলীর নায়ক সুদর্শন, স্মার্ট আদর আজাদ। এ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হবে আদর আজাদের। আগামী ১৭ জুন অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক সৈকত নাসির। মুক্তি সামনে রেখে এরই মধ্যে সিনেমাটির গান, ফার্স্টলুক, ট্রেলার ও পোস্টার প্রকাশ হয়েছে। অন্তর্জালে সিনেমাটির গান ও ট্রেলার প্রশংসিত হয়েছে। স্বল্প বাজেটে সিনেমাটি নির্মিত হলেও ট্রেলার অবমুক্ত হওয়ার পর থেকে সিনেমাটি ঘিরে নেটদুনিয়ায় চলছে বেশ আলোচনায়। অনেকেই ট্রেলার ও গান দেখে আদর-বুবলীকে প্রশংসা করছে।

ছবিটি নিয়ে অনেক স্বপ্ন দেখছেন তরুণ তুর্কি আদর। তিনি বলেন, ‘সিনেমার নায়ক হবো বলে অনেক পরিশ্রম করেছি আমি। নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি সাবলীল অভিনয় করার। আশা করি দর্শরে মনে কিছুটা হলেও জায়গা করে নিতে পারবো। এরই মধ্যে সিনেমাটির গান ও ট্রেলার দর্শক খুবই পছন্দ করেছে। বড় বড় প্রেক্ষাগৃহগুলো বুকিং হয়েছে। সামনে দুই সপ্তাহে ৫০ এর সংখ্যা বেড়ে ৭০ হয়ে যাবে আশা করি।’

বুবলী বলেন, ‘করোনায় অন্য সেক্টরের মতো আমাদের চলচ্চিত্রেও অনেক ক্ষতি হয়েছে। প্রেক্ষাগৃহ খোলার পর সেই ক্ষতি কাটিয়ে উঠার চেষ্টা করছেন প্রেক্ষাগৃহ মালিকরা। প্রেক্ষাগৃহ খোলার পর সেভাবে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো দর্শক টানতে না পারলেও ঈদুল ফিতরের সিনেমা দিয়ে দর্শক আবারও প্রেক্ষাগৃহে ফিরেছেন। এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদ। এ ধারা অব্যাত থাকলে বেশি দিন লাগবে না আমাদের সিনেমার ক্রান্তিকাল দূর হতে। তারই ধারাবাহিকতায় আমাদের জুটির প্রথম সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আমরা নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি। আশা করি, দর্শক নিরাশ হবে না।’

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

স্ব.বা/ রু

 

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *