আপত্তিকর ছবি প্রকাশে আত্মঘাতী কলেজ ছাত্রী

আন্তর্জাতিক

স্বদেশবাণী ডেস্ক : সামাজিক মাধ্যমে আপত্তিকর ছবি প্রকাশ করায় অপমানে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হলেন এক কলেজ ছাত্রী। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়।

জানা গিয়েছে, ওই স্নাতক তৃতীয়বর্ষের ওই ছাত্রী মিনাখাঁ থানার মঠবাড়ি এলাকার বাসিন্দা। বছর খানেক ধরে হাবিবুল সর্দার তার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে ছিলেন। সে হাসনাবাদের দক্ষিণ ভেবিয়ার বাসিন্দা।

অভিযোগ ওঠে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীর সঙ্গে সহবাস করেছে হাবিবুল। কিন্তু পরে বিয়ে করতে অস্বীকার করে। তরুণী যাতে থানায় অভিযোগ না করে, সেজন্য আপত্তিকর কিছু ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করে দেওয়ার ভয় দেখায়।

সম্প্রতি আরও ভয়ঙ্কর ঘটনা ঘটায় অভিযুক্ত। ওই কলেজ ছাত্রীকে টাকির একটি গেস্ট হাউসে নিয়ে যায়। কোল্ড ড্রিংসের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে খাওয়ায় এবং অচৈতন অবস্থায় তাকে ধর্ষণ করে। অভিযোগ, এরপর ওই ছাত্রীর আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয় হাবিবুল।

চরম অপমানে সোমবার সকালে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন ওই কলেজ ছাত্রী। আশঙ্কাজনক অবস্থায় তাকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই এলাকা ছাড়া অভিযুক্ত যুবক। হাবিবুল সর্দারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার বাবা। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। সূত্র: জিনিউজ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *