রেডার নেতৃবৃন্দর সাথে আরডিএ কর্তৃপক্ষের মতবিনিময়

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীকে নগরায়নের জন্য করণীয় বিষয় নিয়ে রিয়েল এস্টেট এন্ড ডেভলপার্স এসোশিয়েশনের (রেডা) নেতৃবৃন্দর সাথে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার আরডিএর চেয়ারম্যানের সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় রাসিকের সাথে আরডিএ ও রেডা নগরায়নে একসাথে কাজ করার লক্ষ্যে এ সভা করা হয়েছে। ইতিমধ্যে আরডিএর সহযোগিতায় রেডা নগরীকে ঢেলে সাজানোর কাজ করছে। সেই কাজকে আরো গতিশীল করার লক্ষে আরডিএ’র চেয়ারম্যান রেডার নেতৃবৃন্দদের কাছে আহ্বান জানান।

এছাড়াও রেডার পরিকল্পিত নগরায়নের ক্ষেত্রে যে কাজ করছে তার প্রশংসা করেন। একই সাথে রেডার কাজে সার্বিক সহযোগিতার আশ^াস দেয়া হয়। মতবিনিময় সভায় নগরীর আবাসিক সমস্যা সমাধানের বিষয়ে আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আরডিএ’র চেয়ারম্যান আনওয়ার হোসেন, অথরাইজ অফিসার আবুল কালাম আজাদ, আরডিএ’র সিইও রবিউল ইসলাম, এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মনোয়ার তারিক, নির্বাহী ম্যাজিষ্ট্রেট সবুর আলী, টাউন প্ল্যানার আশরাফি আশরাফ, এস্টেট অফিসার বদরুজ্জামান, আরডিএ’র প্ল্যানিং অফিসার রায়হানুল ইসলাম রনি, রেডার সভাপতি তৌফিকুর রহমান লাবলু, রেডার সাধারণ সম্পাদক ও আল-আকসা প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, রেডার সাংগঠনিক সম্পাদক ও ফিরোজা ইঞ্জিনিয়ারিং কোঃ-এর সত্ত্বাধিকারী মেজবাহুল বারী সওদাগর, পারফেক্ট লিভিং-এর ব্যবস্থাপনা পরিচালক এমএম সিহাব পারভেজ, সামস্ রিয়েল এস্টেট কোঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শফিকুল ইসলাম, আদদিন প্রোপাটিজের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন আলী, শ্যামল ছায়া হাউজিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আকতারুল হুদা রুমেলসহ এ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *