নাটোরের সিংড়ায় প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে একাধিকবার ধর্ষণ: হাসপাতালে তরুণী

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রেমিকাকে একাধিকবার ধর্ষণের ঘটনা ঘটেছে। পরবর্তীতে প্রেমিকা বিয়ের কথা বলায় ক্ষিপ্ত প্রেমিক জিহাদ তার প্রেমিকাকে মারধর করে আহত করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় পুলিশ জিহাদকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করেছে। জিহাদ উপজেলার তেরোবাড়িয়া গ্রামের আব্দুল আলীমের ছেলে ও সিংড়া বাজারের কসমেটিক ব্যবসায়ী বলে জানা গেছে।

সিংড়া থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, প্রেমের ফাঁদে ফেলে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন প্রতিবেশী যুবক জিহাদ। গত ১৯ ফেব্রুয়ারি জিহাদের দোকানে গিয়ে বিয়ের প্রস্তাব দেন ওই তরুণী। এতে জিহাদ রাগান্বিত হয়ে তাকে বেধরক মারপিট করে পালিয়ে যান।

আহত ওই তরুণী অভিযোগ করে বলেন, বিয়ের প্রলোভন দিয়ে আমাকে শুধু ব্যবহার করা হয়েছে। বিয়ের জন্য মোটা অঙ্কের টাকাও দাবি করেছে জিহাদ। আমি একটা মধ্যবিত্ত পরিবারের মেয়ে। এতগুলো টাকা কোথায় পাব।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ইসরাত জাহান জানান, আহত তরুণীকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শরীরে বেশ ব্যথা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংড়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহবুব হোসেন জানান, এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। এখন অভিযোগকারী তরুণীর ডাক্তারি রিপোর্ট হাতে পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *