রেশম উন্নয়ন বোর্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করে। সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বোর্ড প্রধান কার্যালয় বর্ণিল আলোক সজ্জায় সজ্জিত করা হয়।

রেশম উন্নয়ন বোর্ডের মহাপরিচালক জনাব মু: আবদুল হাকিমসহ বোর্ডের কর্মকর্তা-কর্মচারীগণ জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন । সারা বছর ব্যাপি মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে মুুজিববর্ষের লোগো এবং ¯েøাগান সম্বলিত ¯িøপ প্যাড বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে আজ বিতরণ করা হয়। এছাড়া আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জনাব মু: আবদুল হাকিম, মহাপরিচালক, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জাতির পিতার দর্শন, দেশের প্রতি, দেশের মানুষের প্রতি, শিশুদের প্রতি তাঁর অকৃত্রিম ভালোবাসা এবং তাঁর দীর্ঘ সংগ্রামী জীবনের উপর আলোকপাত করাসহ কবিতা আবৃত্তি করা হয়।

এসময় বোর্ডের সদস্য(অর্থ ও পরিকল্পনা) সৈয়দা জেবিননিছা সুলতানা, সদস্য(স¤প্র: ও প্রেষণা) এম. এ মান্নান, সদস্য(উৎপাদন ও বাজারজাতকরণ) মোছা: নাছিমা খাতুন, সচিব জনাব সৈয়দ মোস্তাক হাসান, প্রধান স¤প্রসারণ কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল বারীসহ বোর্ডের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার:

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *