বর্তমান সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই: মিনু

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি: বর্তমান সরকার নির্বাচিত নয়। এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও এমপি জননেতা মিজানুর রহমান মিনু। আজ বুধবার দুপুরে নগরীর মালোপাড়াস্থ বিএনপি দলীয় কার্যালয়েল সামনে রাজশাহী মহানগর ও জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোট ডাকাতি, ভোটাধিকার পুররুদ্ধারে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, দলের ভোট ডাকাতরা ভোট ডাকাতি করে এমপি হয়েছেন। জনগণের অভিসাপে এই সরকার উত্তপ্ত আগুনে পুড়ে ছাই হয়ে যাবে।

সকল ক্ষেত্রে দুর্নীতি করছে। মানুষের স্বাধীনতা নষ্ট করেছে। ২০১৮ সালে জনগনের ভোট ছিনিয়ে ক্ষমতায় এসেছে আবার এখন পৌর নির্বাচনে একই পন্থা অবলম্বন করে দলীয় প্রার্থীদের বিজয়ী করছে। ইভিএম দিয়ে নতুন ভাবে ভোট জালিয়াতি করছে। এই পার্লামেন্ট ভেঙ্গে দিয়ে দ্রুত জাতীয় সংসদ নির্বাচনের দাবী জানান মিনু।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও রাসিকের সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বিএনপি জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় কমিটির সদস্য ও জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, মহনাগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, সদস্য সচিব বিশ্বনাথ

সরকার, জেলা বিএনপি’র সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী ও বোয়ালিয়া বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শাফিকুল ইসলাম সাফিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা।
আরো উপস্থিত ছিলেন, মাহনগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল হক মন্টু, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন,সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, কাঁকনহাট বিএনপি’র প্রার্থী হাফিজুর রহমান হাফিজ ও পুঠিয়া পৌর মেয়র মামুন।

এছাড়াও মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলেল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক, জেলা কৃষক দলের সদস্য সচিব নাজমুল হক, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, জেলা মহিলা দলের সভাপতি এ্যাডভোকেট শামসাদ বেগম মিতালী, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক অধ্যাপিকা সখিনা খাতুন, নুরুন্নাহার, সামসুন নাহার, জরিনা, রোজি, গুলশান আরা মমতা, নাসিরা বেগম ও জান্নাতুন ফেরদৌস।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাবি ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সুলতান আহম্মেদ রাহী, মহানগর ছাত্রদলের যুগ্মা সাধারণ সম্পাদক আকবার আলী জ্যাকি ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ মহানগর বিএনপি’র সাংগঠনিক ৩৫ টি ওয়ার্ড ও জেলা বিএনপি’র বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের দুই হাজারের অধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

স্ব:বা/না

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *