রাজশাহীর মোহনপুরে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

রাজশাহী লীড

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া টাংগন গ্রামের আমের বাগান হতে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সরেজমিনে গিয়ে জানা গেছে ঐ শিক্ষার্থীর নাম শাফিউল ইসলাম (২৫)। সে উপজেলার রায়ঘাটি ইউনিয়নের কামারপাড়া টাংগন গ্রামের চুন ব্যবসায়ী সাইদুর রহমানে বড় ছেলে। শাফিউল ইসলাম রাজশাহী কলেজ হতে হিসাব বিজ্ঞানে অনার্স শেষ করে মাস্টার্সে অধ্যায়নরত।

শাফিউল ইসলামের বাড়ির লোকদের নিকট হতে জানা যায়, সে গতকাল শনিবার (২৩ই জানুয়ারি) সারাদিন নিজ বাড়িতে রাজমিস্ত্রির সংগে কাজ করে এবং সন্ধ্যায় বন্ধুর বাড়িতে যাব বলে বের হয়ে যায়। পরে রাতে শাফিউল বাড়ি ফিরে না আসলে পরিবারের লোকজন তার নাম্বারে একাধিকবার ফোন দিয়ে ফোন বন্ধ পেয়ে অনেক খোঁজাখুঁজি করেও শাফিউলের কোন খোঁজ পায় না। আজ রবিবার সকালে বাড়ির পাশের একটি আমবাগানে লোকজন শাফিউলের মরদেহ দেখতে পেয়ে শাফিউলের বাড়ির লোকদের খবর দেয়। সরজমিনে মৃত শাফিউল এর মুখমণ্ডল এবং গলায় জখমের চিহ্ন দেখা গেছে।

এ খবর লেখা পর্যন্ত ঘটনাস্থলে উপস্থিত মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে বা এ ঘটনার সাথে জড়িত এ বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ পাওয়া যায়নি। তবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের কর্মকর্তারা আসছেন। তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *