কলমা ইউপিতে স্বতন্ত্র প্রার্থী বাবু চৌধুরীর উঠান বৈঠকে জনতার ঢল 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধিঃ আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলার ১নং কলমা ইউপিতে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুর পক্ষে উঠান বৈঠকে জনতার ঢল নামতে দেখা গেছে।
মঙ্গলবার(১৯ অক্টোবর) বিকেলে কলমা ইউনিয়নের দরগাঁ ডাঙ্গা বাজারে সাধারণ জনগনকে সঙ্গে নিয়ে খাদেমুন নবী চৌধুরী বাবুর এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে জনতার ঢল নামতে দেখে নিরাশার মধ্যে পড়েছে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন। জানা গেছে, কলমা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপনের বিরুদ্ধে অনিয়ম দূর্নীতি,দলের নেতাকর্মীদের সাথে সেচ্ছাচারীতা সহ বিভিন্ন অভিযোগ এনে তার পাশে থেকে সড়কে পড়েছে খোদ নিজ দলের নেতাকর্মীরা।
ফলে আওয়ামী লীগ দল থেকে নৌকা প্রতীক পেলেও ভোট করতে মাঠে কর্মীদের সাড়া পাচ্ছেন না মাইনুল ইসলাম স্বপন। এতে করে এই ইউপিতে নৌকা ডুবির আশংকা রয়েছে শতভাগ। অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুকে নিয়ে ভোটের মাঠ সরগরম করে তুলছে দলমত নির্বিশেষে কর্মীরা নির্বাচনী মাঠে কাজ করছে। কলমা ইউনিয়নের বেশকিছু সাধারণ মানুষের সাথে কথা বলা হলে তারা জানান, বর্তমান চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন ইউপির উন্নয়নে কোন কাজ করতে পারেনি, এমনকি পরিষদে কোন কাজে গেলে সেবা না দিয়ে উল্টো অসদাচরণ করেন।
ফলে তার দূর ব্যবহারের জন্য মানুষ তার কাছে যেতে পর্যন্ত ভয় করে। যার ফলে এবার ইউনিয়নবাসী প্রবীন আওয়ামী লীগ নেতা সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুকে ভোট দিতে বেশী আগ্রহ দেখাচ্ছে বলে জানান। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু বলেন, আমি বুদ্ধি হওয়ার পর থেকে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সাথে জড়িত, আমি কখোনই কোন পদপদবীর জন্য লোভ করিনি, কিন্তু এবার দল থেকে আমাকে মনোনয়ন দেওয়ার কথা থাকলেও আমাকে মনোনয়ন দেয়া হয়নি,তার পরেও  আমি ভোট করতে চায়নি,আমি জনসাধারণের সমর্থনে তাদের চাওয়া পাওয়ার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করতে মাঠে নেমেছি, জনগণ আমার সাথে আছে, ইনশাআল্লাহ আমি জনগনের ভালোবাসায় বিজয় লাভ করবো বলে তিনি জানান।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *