চলমান শুদ্ধি অভিযানই প্রমাণ করে আ.লীগ দুর্নীতিবাজে ভরে গেছে: মির্জা ফখরুল

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিনাভোটের সরকারি দল আওয়ামী লীগে যে দুর্নীতিবাজ, টেন্ডারবাজ ও ক্যাসিনো ব্যবসায়ীতে ভরে গেছে চলমান শুদ্ধি অভিযানেই তা প্রমাণ করে।

রোববার (২৭ অক্টোবর) সকালে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, এই অভিযানের মাধ্যমে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগের নেতাদের আসল চরিত্র ফুটে ওঠছে।

দলীয় চেয়ারপারসনের মুক্তি দাবি করে তিনি বলেন, যে মানুষটি গণতন্ত্রের জন্য সারাটি জীবন সংগ্রাম করে যাচ্ছেন সেই মানুষটিকে আজ এই সরকার বন্দি করে রেকেছে। সবার জামিন হলেও খালেদা জিয়াকে জামিন দেওয়া হচ্ছে না, তাকে যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে না। সরকার চাইছে কারাগারে তার মৃত্যু হোক।

যুবদলসহ বিএনপির সর্বোস্তরের নেতাকর্মীদের আন্দোলনে নামার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, দুর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে।একটি নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুবদলের সাবেক সভাপতি বরকতউল্লাহ বুলু ও মোয়াজ্জেম হোসেন আলাল, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *