কোম্পানীগঞ্জে সড়ক দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার থানারহাট এলাকায় ট্রাক্টর ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে ইব্রাহিম খলিল অপু (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় ফাহিম হোসেন (১৭) নামের আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে বসুরহাট-মুছাপুর সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম চরকাঁকড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড খালেক মুন্সি বাড়ির বেলাল হোসেনের ছেলে। সে চরকাঁকড়া একাডেমি উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

স্থানীয় সূ্ত্রে জানা গেছে , শুক্রবার বন্ধুদের নিয়ে মোটরসাইকেল যোগে মুছাপুর ক্লোজায় ঘুরতে যায় অপু। ক্লোজায় ঘুরাঘুরি শেষে রাতে তার বন্ধু ফাহিমকে নিয়ে মোটরসাইকেল যোগে চরকাঁকড়ার উদ্দেশ্যে বের হয় সে। পথে তাদের মোটরসাইকেলটি থানারহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ইব্রাহিম খলিল অপু নিহত ও ফাহিম আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আহত ফাহিমকে উদ্ধার করে প্রথমে মাইজদী ইউনাইটেড হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করা হয়।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বিয়টি নিশ্চিত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *