কেশবপুরে ৯শত শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ

জাতীয়

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে রবিবার দুপুরে জাতীয় সংসদ সদস্য ইসমাত আরা সাদেক-এর ঐচ্ছিক তহবিল থেকে ৩৬৫ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীর মাঝে ২ লাখ ৪৭ হাজার টাকার অনুদান ও উপজেলা পরিষদের অর্থায়নে ৫২৯ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীর মাঝে ৪ লাখ টাকার শিক্ষা বৃত্তি বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাজমূল হুদা বাবুর সঞ্চালনায় শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসাবে ৮শত ৯৪ জন শিক্ষার্থীর মাঝে উক্ত অনুদান ও শিক্ষা বৃত্তি বিতরণ করেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, একাডেমিক সুপারভাইজার তোরাবুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার সাঈদুল ইসলাম, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর অপূর্ব মন্ডল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *