মোটর শ্রমিক ইউনিয়নের ভোট গণনা চলছে

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ভোটগ্রহণ শেষ হয়েছে। চলছে গণনা। শুক্রবার সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকাল ৫টায়।

এটি শ্রমিক সংগঠনটির ত্রিবার্ষিক সাধারণ নির্বাচন। এতে সভাপতি পদে চারজন ও সাধারণ সম্পাদক পদে তিনজনসহ বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ১১১ জন প্রার্থী। এর মধ্য থেকে নির্বাচিত হবে ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটি।

সভাপতি পদের প্রতিদ্বন্দ্বিতাকারীরা হলেন, সিলিং ফ্যান প্রতীকে কামাল হোসেন রবি, ফুটবল প্রতীকে রজব আলী, রফিকুল ইসলাম রফিক ঘোড়া প্রতীকে ও জাহাঙ্গীর আলী লড়েছেন দোয়াত কলম প্রতীকে।
অন্যদিকে সাধারণ সম্পাদক পদে স্টিমার প্রতীকে মাহাতাব আলী, মো. মমিনুল ইসলাম মমিন ট্রাক্টর প্রতীকে ও সাইরুল ইসলাম টিফিন ক্যারিয়ার প্রতীক নিয়ে লড়েছেন।

এর আগে, ভোটগ্রহণের সময় বিকাল পৌনে চারটায় দুই সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাহাতাব ও মমিনুল ইসলাম মমিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুইজন গুরুতরসহ অন্তত সাতজন আহত হয়।

এসময় পরিস্থিতি কিছুটা ঘোলাটে হলেও ৫-১০ মিনিট পর ভোটগ্রহণ স্বাভাবিক গতিতে চলতে থাকে। তারপর ৫টার পর ভোটগ্রহণ শেষ হয়। তারপর থেকে শুরু হয় ভোটগণনা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *