বাগাতিপাড়ায় ট্রেনে ব্যবহৃত চোরাই ডিজেল তেল জব্দ, ৩ চোরাকারবারি আটক

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে ব্যবহৃত চোরাই ডিজেল তেল জব্দসহ তিন চোরাকারবারি আটকের খবর পাওয়া গেছে। মঙ্গলবার ভোরে লোকমানপুর রেল স্টেশন এলাকা থেকে তাদের আটক করে থানা পুলিশ।

থান সূত্রে জানা যায়, সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাকিবুল ইসলাম সহ সঙ্গীও পুলিশ ফোর্স লোকমানপুর রেল স্টেশন এলাকায় অভিযান চালায়। এসময় চার্জার অটো (ব্যাটারি চালিত)গাড়ি তল্লাশি করে পলিথিনে মোড়ানো সালফেটর বস্তায় ট্রেনে ব্যাবহৃত প্রায় ৪শ লিটার ডিজেল তেল ওইগাড়িসহ জব্দ এবং তিন চোরাকারবারিকে আটক করে।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, ট্রেনের জ্বালানি হিসেবে ব্যাবহৃ ডিজেল তেল চুরি করে চার্জার (ব্যাটারি চালিত) অটো গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩শ আশি লিটার তেল ও একটি অটো গাড়ি জব্দ করা হয়। সেখান থেকে তিন চোরাকারবারিকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন পার্শবর্তি উপজেলা লালপুরের গোসাইপুর গ্রামের আব্দল হামিদের ছেলে শাহীন (২২), একই গ্রামের মৃত টেনু আলীর ছেলে রাজিব (২০) এবং সোনা আলীর ছেলে আনোয়ার হোসেন (২০)।

মামলা শেষে মঙ্গলবার বিকেলে আটককৃত চোরাকারবারিদের নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *