রাজশাহীতে গভীর রাতে আপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা-গৃহবধু হাতেনাতে ধরা (ভিডিও)

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ওয়ার্ড যুবলীগের এক নেতাকে দুই সন্তানের জননীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে ওই যুবলীগ নেতাসহ গৃহবধুকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

আটককৃত ওই যুবলীগ নেতা হলেন, রাজশাহী মহানগরীর ২৮ নং ওয়ার্ড (পশ্চিম) যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মিঠু শেখ। আটককৃত যুবলীগ নেতা মিঠু নগরীর মতিহার থানাধীন কাজলা চৌ-রাস্তা মোড় এলাকার খালেকের ছেলে।

স্থানীয়রা জানায়, নগরীর মতিহার থানাধীন চর কাজলা বটতলা মোড় এলাকার হাসান নামের এক ব্যাক্তির বাড়ির ভাড়াটিয়া দুই সন্তানের জননীর সঙ্গে দৃর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে যুবলীগ নেতা মিঠু। সেই সুবাদে মঙ্গলবার গভীর রাতে ওই গৃহবধুর সাথে দেখা করতে যায় মিঠু। এরপর ওই গৃহবধুর সাথে শারীরিক মেলামেশা শুরু করে।

পূর্বেও এমন কর্মকান্ডের সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য ২৮ নং এলাকাবাসী ও ওয়ার্ড আ.লীগ কর্মীদের অভিযোগ পত্র।

ওই সময় স্থানীয়রা টের পেয়ে তাদের আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে। পরে যুবলীগ নেতা মিঠুসহ ওই গৃহবধুকে পুলিশে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, আপত্তিকর অবস্থায় স্থানীয়রা যুবলীগ নেতাসহ এক গৃহবধুকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে। বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে, একাধীক স্থানীয়রা জানায় অনেক যুবতী এবং গৃহবধুর সাথে যুবলীগ নেতা মিঠুর অনৈতিক সম্পর্ক রয়েছে।

মিঠুর এহেন কর্মকান্ডের সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য কিছুদিন পূর্বে ২৮ নং এলাকাবাসী ও ওয়ার্ড আ.লীগের কর্মীরা মতিহার থানা আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদক, রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি-সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *