রাজশাহী আ’লীগের বিভাগীয় প্রতিনিধি সভাস্থল পরিদর্শন করেছেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আগামী রবিবার (১৩ অক্টোবর) রাজশাহী আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভা জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সভা উপলক্ষে সভার স্থল জেলা শিল্পকলা একাডেমি পরিদর্শন করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

গতকাল বুধবার তিনি সভাস্থল পরিদর্শন করেন এবং সার্বিকটা ঘুরে দেখেন।

জানা গেছে, সভার দিন আগামী রবিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে বিমানযোগে রাজশাহীর উদ্দেশে রওনা হবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

১১টা ২৫ মিনিটে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে নেমে তারপর রাজশাহী সার্কিট হাউসে অবস্থান করবেন। পরে রাজশাহী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সাক্ষাত করবেন। সাক্ষাত শেষে দুপুর ১২টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে রাজশাহী আওয়ামী লীগের বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন।

বিভাগীয় সম্মেলন শেষে বিকেল ৩টায় রাজশাহী সড়ক জোনের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সড়ক ও জনপদ কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন সেতুমন্ত্রী। বৈঠক শেষে ওই দিনই বিকাল সাড়ে ৫টায় বিমানযোগে ঢাকার উদ্দেশে রওনা হবেন ওবায়দুল কাদের।

 

এদিকে, বিভাগীয় প্রতিনিধি সভায় রাজশাহী বিভাগের সকল জেলা ও মহানগর, জেলা শহরের পৌরসভা এবং উপজেলা ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগের সংসদ সদস্যরা এ সভায় অংশ নিবেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *