রাসিকের পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
রাজশাহী সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে আজ। সকালে নগর ভবন মিনি কনফারেন্স রুমে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বক্তব্য রাখতে গিয়ে মেয়র বলেন, স্বাস্থ্য সেবায় দেশের অন্যান্য সিটি কর্পোরেশনের চেয়ে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন সূচকে এগিয়ে। ইপিআই কার্যক্রমে রাজশাহী সিটি কর্পোরেশন বারবার প্রথম স্থান অর্জন করেছে। মা ও শিশু স্বাস্থ্য রক্ষায় এ কার্যক্রমটির অর্জিত সাফল্য আমরা ধরে রাখতে চাই। তিনি বলেন, ‘সুস্থ্য দেহে সুস্থ্য মন’ গড়ার লক্ষ্যে মহানগরবাসীর স্বাস্থ্য রক্ষায় রাজশাহী সিটি কর্পোরেশনের মাঠ পর্যায়ে এ কার্যক্রমটির বিস্তৃতি আরো ঘটাতে হবে। নগরীর প্রতিটি ওয়ার্ডে স্বাস্থ্য কেন্দ্র স্থাপন করা হবে। এ বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন তিনি।

কমিটির সভাপতি ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাসিকের প্যানেল মেয়র-১, শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সদস্য ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সরিফুল ইসলাম বাবু, রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, কমিটির সদস্য ও ৩নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ মুসলিমা বেগম বেলী, কমিটির সদস্য ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আকতারুজ্জামান, কমিটির সদস্য ও ৭নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ উম্মে সালমা, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ আয়েশা খাতুন, কমিটির সদস্য সচিব ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: এফ.এ.এম আঞ্জুমান আরা বেগম উপস্থিত ছিলেন ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published.