রাবি শিক্ষার্থী ফিরোজকে দেখতে রামেক হাসপাতালে আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী ফিরোজ আনামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে যান রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ রবিবার দুপুরে রামেক হাসপাতালের ১৭ নং কেবিনে চিকিৎসাধীন ফিরোজকে দেখতে যান তিনি। এসময় ২০ মিনিট তার সাথে কথা বলেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

সাক্ষাত শেষে চিকিৎসকের নিকট তার শারীরিক অবস্থতার খোজ খবর নেন এবং সুচিকিৎসা দেয়ার পরামর্শ দেন তিনি। পরে ফিরোজের পরিবারের সাথে কথা বলেন এবং তাদের সান্তনা দেন। পাশাপাশি ফিরোজের দ্রুত সুস্থতা কামনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী নগর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আরেফিন পারভেজ বন্ধন, সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সানি, ছাত্রলীগ নেতা অনিক হাসান প্রমূখ।

হাসপাতাল থেকে বের হয়ে আ’লীগ নেতা ডাবলু সরকার বলেন, হাসপাতালের চিকিৎসকরা ফিরোজের চিকিৎসা ও সার্বিক ব্যবস্থাপনা খুব ভালো দিয়েছে এবং দিয়ে যাচ্ছেন। তারপরেও চিকিৎসকদের সুচিকিৎসা দেয়ার পরামর্শ দেওয়া হয়েছে। বর্তমানে ফিরোজ শঙ্কামুক্ত। ফিরোজ দ্রুত সুস্থ হয়ে উঠুক মহান রাব্বুল আলামিনের নিকট এই প্রার্থনা করছি।

উল্লেখ্য, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ হবিবুর রহমান মাঠে স্থানীয় কয়েকজন ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয় রাবির অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ফিরোজ আনাম। প্রথমে তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *