রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাসের সহযোগী দুইটি পিস্তল ও মাদকসহ গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাস আলী’র ড্রাইভার ও সহযোগীকে পিস্তল, গুলি, ফেন্সিডিল ও হেরোইনসহ গ্রেফতার করেছে মহানগর ডিবি পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীন চকপাড়াস্থ নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালিয়ে টয়োটা-৯০ মডেলের একটি প্রাইভেট কারসহ তাদের গ্রেফতার করা হয়।

এসময় প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ১টি ৯ এমএম বিদেশি পিস্তল, ১টি রিভলভার ও ৯ রাউন্ড গুলি, এবং ২০০ বোতল ফেন্সিডিল, ২০০ গ্রাম হেরোইন, উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর উপকণ্ঠ কাটাখালী থানার হরিয়ান পূর্বপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে আজাহার উদ্দিন (২৭) ও চন্দ্রিমা থানাধীন ছোট বনগ্রাম এলাকার রুস্তম আলীর ছেলে মমিন (৩৩)।

অভিযানটির নেতৃত্ব দেন রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন এবং অভিযান পরিচালনা করেন, মহানগর ডিবি পুলিশের সেকেন্ড অফিসার এসআই মাহবুব হাসান।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে নগরীর চন্দ্রিমা থানাধীন নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালায় মহানগর ডিবি পুলিশ।

এ সময় একটি প্রাইভেট কারকে থামার জন্য সংকেত দেয়া হয়। কিন্তু প্রাইভেট কারটি সংকেত অমান্য করে গাড়ীর দ্রুত গতি বাড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় কারটিকে ধাওয়া দিয়ে আটকে করা হয়।

এসময় কারের ভেতরে থাকা দুই ব্যক্তিকে আটক করে তাদের দেহ তল্লাশি করে গুলিভর্তি একটি রিভলবার ও একটি বিদেশি পিস্তল এবং ২’শ গ্রাম হেরোইন উদ্ধার করে। পরে প্রাইভেট কারটির পেছনের ডালার ভেতর থেকে ২’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এরপর তাদের মহানগর ডিবি পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাসের সহযোগী বলে পুলিশের কাছে স্বীকার করে।

এছাড়াও তারা দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলেও স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও ডিবি পুলিশ সূত্রে জানা গেছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *