বাঘায় ট্রাক ও সিএনজি আটক করে ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধারসহ গ্রেফতার ৭

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় অভিযান চালিয়ে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ভারতীয় নিষিদ্ধ ২৫০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিচ ইয়াবা উদ্ধারসহ একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২০-২৩৬১) ও একটি সিএনজি জব্দ করা হয়েছে।

শনিবার তাদের নামে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শনিবার ও শুক্রবার অভিযান চালানো হয়।

পুলিশ জানায়, শনিবার সকালে ফেনসিডিল পরিবহনের সময় বাঘা পৌর বাস টার্মিনাল এলাকায় সিএনজি আটক করে ২৫০বোতল ফেন্ডিডিলসহ উপজেলার মহদীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে শামিম আহম্মেদ, রিয়াজুল ইসলামের ছেলে সুমন আলী, আবুল কাশেমের ছেলে সবুজ আলী, হরিরামপুর গ্রামের খালেক হোসেনের ছেলে স্বপন আলী ও চারঘাটের রাওথা দাড়পাড়া গ্রামের আবদুস সালামের ছেলে আফজাল হোসেন বাহাদুরকে আটক করা হয়েছে।

আগেরদিন শুক্রবার সন্ধ্যার পর চন্ডিপুর এলাকায় ট্রাক আটক করে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় ট্রাকের চালক উপজেলার পারসাওতা বিনোদপুর গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে জাহাঙ্গীর আলম ও জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

বাঘা থানার অফিসার ইনচাজর্ (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *