মোটর শ্রমিক ইউনিয়নের মৃত, কন্যাদান ও শিক্ষাভাতার অর্থ অনুদান প্রদান বিতরণে রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কার্যনির্বাহীর উদ্যোগে মৃত, কন্যাদান ও শিক্ষাভাতার অর্থ অনুদান প্রদান ও বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান (শিরোইল) বাস টার্মিনাল চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির মাধ্যমে ১৮ জন মৃত শ্রমিকের পরিবারকে, ৩৮জন কন্যাদায় গ্রস্থ পিতা ও ছেলেদের উচ্চ শিক্ষার জন্য শিক্ষাভাতা ২৯ জন শ্রমিকদের মাঝে মোট ২৮ লাখ ৪৫ হাজার টাকা ইউনিয়নের তহবিল হইতে অর্থ প্রদান করা হয় ।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রাসিকের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক শামীমা সুলতানা বারী, বাংলাদেশ বাস- ট্রাক ওনার্স এসোসিয়েশনের সহ-সভাপতি ও দেশ ট্রাভেলস এর পরিচালক বজলুর রহমান রতন, রাজশাহী জজ কোর্ট এর সরকারী কৌশুলী রবিউল হক কাকর, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক টিটো।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী পরিচালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ, রাজশাহী ট্রাক ট্যাঙ্কলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন, রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ কর্মচারী ইউনিয়ন, রাজশাহী দুরপাল্লা বুকিং কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, বিভিন্ন অঞ্চল হইতে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *