রাকাবের এসএমই ফাইন্যান্সিং কোম্পানির পরিচালনা পর্ষদের ২৭তম সভা অনুষ্ঠিত

কৃষি রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাকাবের এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড (রাকাব-এর সাবসিডিয়ারি কোম্পানি)-এর পরিচালনা পর্ষদের ২৭তম সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এবং রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম।

রাকাব-এর ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খানসহ সভায় কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ-রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ; ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ; মহাব্যবস্থাপক (প্রশাসন) তৌহিদা খাতুন এবং সদস্য সচিব ও কোম্পানির চিফ এক্সিকিউটিভ অফিসার মোঃ আব্দুল্লাহ্ সালাহ্ উদ্দিন গাজী উপস্থিত ছিলেন।

বোর্ড সভায় কোম্পানির পদোন্নতি নীতিমালা, বাংলাদেশ ব্যাংক হতে লাইসেন্স প্রাপ্তির অগ্রগতি, ঋণের সুদ মওকুফ প্রস্তাব অনুমোদন এবং ব্যবসায়িক কার্যক্রমের অগ্রগতিসহ ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মুহাম্মদ নজরুল ইসলাম মহোদয়ের বোর্ড চেয়ারম্যান হিসেবে মেয়াদ শেষ হওয়ায় পর্ষদের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনা জানানো হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *