রাজশাহী জেলা পরিষদ ভবন নির্মাণের ঠিকাদারকে ষষ্ঠ দফার বিল প্রদান

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের নতুন ভবন নির্মাণের ঠিকাদারী প্রতিষ্ঠানকে ষষ্ঠ দফায় ১ কোটি ৪৯ লাখ ১৬ হাজার ৭৩০ টাকার বিল পরিশোধ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার কার্যালয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান তারেকের হাতে বিলের চেকটি তুলে দেন। এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিবও উপস্থিত ছিলেন।
এর আগে গত বছরের ২৪ ফেব্র¤œয়ারি নাটোরের এই ঠিকাদারী প্রতিষ্ঠানটিকে প্রথম দফায় ১ কোটি ১০ লাখ ৮৬৮ টাকার বিল পরিশোধ করা হয়। এছাড়া ২১ এপ্রিল দ্বিতীয় দফায় ১ কোটি ৩৫ লাখ ৯৪ হাজার ৩৩৫ টাকা, তৃতীয় দফায় ৮ মে ১ কোটি ৩৪ লাখ ৮৩ হাজার ৬৩৫ টাকা, চতুর্থ দফায় ১১ জুন ১ কোটি ৩৭ লাখ ৪৬ হাজার ২৭২ টাকা এবং পঞ্চম দফায় ১ অক্টোবর পঞ্চম দফায় ১ কোটি ৬৭ লাখ ১৬ হাজার ৮৩ টাকা বিল পরিশোধ করা হয়।
২০১৭ সালের ডিসেম্বর থেকে রাজশাহী কোর্ট সংলগ্ন এলাকায় রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজ চলছে। চলতি বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে। এতে মোট ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *