নলডাঙ্গায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভন দিয়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় মহিউদ্দিন আলম অপু নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) আটক মহিউদ্দিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলার বিলপাড়া বুড়িরভাগ গ্রাম থেকে মহিউদ্দিন আলম কে আটক করা হয়।

মহিউদ্দিন আলম অপু (২৬) বিলপাড়া বুড়িরভাগ গ্রাম গ্রামের মকলেছুর রহমানের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান, নলডাঙ্গা উপজেলার বিলপাড়া বুড়িরভাগ গ্রাম গ্রামের মকলেছুর রহমানের ছেলে মহিউদ্দিন আলম অপু দিনাজপুর হাজি দানেস বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

পরে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করেন। বুধবার ধর্ষণের শিকার সেই ছাত্রী বাদী হয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় মহিউদ্দিন আলম অপুকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, ধর্ষণের শিকার সেই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর গ্রেফতার মহিউদ্দিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *