রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে নগর আওয়ামী সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আগামী পহেলা মার্চ রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর শুভ উদ্বোধনও একই মাসে হবে।

দুইটি বিষয়কে মাথায় রেখেই এই নগরীকে সাজবে। দেখার মতো একটি সম্মেলন হবে। শান্তির শহর রাজশাহীতে শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্মেলন এবং পরবর্তীতে মুজিববর্ষ উদ্যাপন হবে বলে আশা করছি।

সভায় আগামী পহেলা মার্চ সম্মেলন সফল করতে ৯টি উপ-কমিটি গঠন করা হয়। মাদ্রাসা মাঠ সম্মেলনের স্থান হিসেবে প্রাথমিকভাবে নির্ধারণ করা হয়। পহেলা মার্চের সম্মেলন ছাড়াও ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপনের ব্যাপারে আলোচনা করা হয়।

সভা থেকে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করা হয়।

সভার শুরুতে নগরী ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক নেতা রওশন আলী গাবলের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভা পরিচালনা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, শাহাদত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, এ্যাড. আসলাম সরকার, উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *