১৪ নং ওয়ার্ডের পরিবেশ উন্নয়ন ও স্বার্থ সংরক্ষণ কমিটির মতবিনিময় সভা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: তেরখাদিয়া উত্তরপাড়া পরিবেশ উন্নয়ন ও স্বার্থ সংরক্ষণ কমিটির অর্ধ বাৎসরিক আলোচনা সভার কমিটির সেক্রেটারী, সকল পর্যায়ের সদস্যগন এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে ৪ মার্চ তারিখ রাত ৯টা ৩০ মিনিটে পরিবেশ উন্নয়ন ও স্বার্থ সংরক্ষণ কমিটির সম্মানিত সভাপতি ও ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আনোয়ার হোসনে আনার এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত মত বিনিময় সভায় কমিটির সভাপতি ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার বলেন, অত্র ওয়ার্ডের প্রতিটি এলাকায় পরিস্কার পরিচ্ছন্ন, ড্রেন, রাস্তা, কালভাটসহ জনসাধারনের সকল নাগরিক সুযোগ সুবিধা এবং উন্নয়নের কাজ অব্যাহত রয়েছে । এছাড়াও সুপিয় পানির জন্য টিউবওয়েল স্থাপন করাসহ এলাকার পরিস্কার পরিচ্ছন্ন ও সার্বিক পরিবেশ যেন সবসময় ভাল থাকে সে ব্যাপারে কমিটির সেক্রেটারী, সকল পর্যায়ের সদস্যগনসহ এলাকার গন্যমান্য ব্যক্তি ও জনসাধারনকে এগিয়ে আসার আহবান জানান।  তিনি আরো বলেন, এলাকায় যেন কোন ব্যাক্তি চুরি কিংবা মাদকাসক্তে জড়িয়ে না পড়ে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে ।

এসময় উপস্থিত ছিলেন তেরখাদিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিয়াকত কাদির কুমকুম, কমিটির সেক্রেটারী মোঃ রবিউল ইসলাম, তেরখাদিয়া উত্তরপাড়া মসজিদের পেশ ইমাম মোঃ হাবিবুর রহমানসহ কমিটির সকল পর্যায়ের সদস্যগনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *