রাজশাহীতে ৮০টি দোকানের দুই মাসের ভাড়া মওকুফ করে দিলেন শপিংমলের পরিচালক ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: প্রাণঘাতী করোনা ভাইরাসের সংকটের কারণে রাজশাহী মহানগরীর একটি শপিংমলের ৮০টি দোকানের দুই মাসের ভাড়া (৫ লক্ষ টাকা) মওকুফ করে দিলেন মার্কেটের পরিচালকবৃন্দ। পাশাপাশি পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শপিংমলটি বন্ধ রাখার সিদ্ধান্ত দেন।

নগরীর সাহেব বাজার জিরো পয়েটে অবস্থিত জলিল বিশ্বাস শপিংমলের পরিচালনা পরিষদের পরিচালক ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার ৮০টি দোকানের দুই মাসের ভাড়া বাবদ ৫ লক্ষ টাকা মওকুফের ঘোষনা দেন।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে শপিংমলের ব্যবসায়ী নেতাদের সঙ্গে বৈঠক করে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, জলিল বিশ্বাস শপিংমলের পরিচালক আরিফুল ইসলাম সম্রাট, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন হোসেন, নগর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, জলিল বিশ্বাস শপিং মল দোকান মালিক সমিতির সভাপতি মোঃ মামুনুর রশিদ সুমন ও সাধারন সম্পাদক মোঃ ইসাহাক আলী প্রমূখ।

ব্যবসায়ীদের দুই মাসের দোকান ভাড়া মওকুফের ঘোষনা দেন শপিংমলের পরিচালক মোঃ ডাবলু সরকার।

জলিল বিশ্বাস শপিংমলের দোকান মালিক সমিতির সভাপতি মোঃ মামুনুর রশিদ সুমন বলেন, সকালে মলের পরিচালকদের সঙ্গে সমিতির বৈঠক হয়। বৈঠকে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শপিংমলটি বন্ধ রাখার সিদ্ধান্ত দেন পরিচালকবৃন্দ। পাশাপাশি এপ্রিল ও মে মাসের দোকানভাড়া (৫ লক্ষ টাকা) মওকুফের ঘোষণা দেন পরিচালনা পরিষদের পরিচালক মোঃ ডাবলু সরকার।

জলিল বিশ্বাস শপিংমলের পরিচালক মোঃ ডাবলু সরকার বলেন, শপিংমলের ব্যবসায়ীদের সঙ্গে সকালে বৈঠক করা হয়। বৈঠকে মার্কেট চালু করা না হলে ভাড়া নিয়ে অনিশ্চয়তার কথা বলেন অনেক ব্যবসায়ী। তাই আমি শপিংমলের সকল পরিচালকদের সাথে আলোচনা করে তাদের দুই মাসের ভাড়া মওকুফ করে দোকান বন্ধ রাখতে বলেছি।

সাহেব বাজার জিরো পয়েটে অবস্থিত জলিল বিশ্বাস শপিংমল।

এদিকে, দুই মাসের ভাড়া মওকুফের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে জলিল বিশ্বাস শপিংমলের দোকান মালিকের সমিতির সভাপতি মোঃ মামুনুর রশিদ সুমন ও সাধারন সম্পাদক মোঃ ইসাহাক আলীসহ অন্যান্য দোকান মালিকগণ।

সভাপতি মোঃ মামুনুর রশিদ সুমন বলেন, করোনা সংকটে ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়ে জলিল বিশ্বাস শপিংমলের পরিচালক মানবিকতার পরিচয় দিয়েছেন। পাশাপাশি অন্যান্য মালিকরা এভাবে এগিয়ে আসলে ব্যবসায়ীরা ঝুঁকি নিয়ে দোকান খুলতো না।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *