রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: প্রতিনীয়তই খারাপের দিকে যাচ্ছে রাজশাহী বিভাগে করোনা সংক্রমণ পরিস্থিতি। গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে রেকর্ড সংখ্যক সর্বোচ্চ ৮৮ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। আর হাসপাতালে ভর্তি হয়েছে আরও সাতজন। এছাড়া সুস্থ হয়েছে দুই করোনা রোগী।

বিভাগে এ পর্যন্ত এক হাজার ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৫৩ জন। হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ২৮০ জন। এ পর্যন্ত বিভাগজুড়ে ৯ জনের প্রাণ নিয়েছে করোনা।

বুধবার দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে ৮৮ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। এক দিনে করোনা সংক্রমণের সর্বোচ্চ রেকর্ড এটি।

এদিন সর্বোচ্চ ৫৭ জনের করোনা ধরা পড়েছে বগুড়ায়। এছাড়া সিরাজগঞ্জ ও পাবনায় ১৩ জন করে এবং নাটোরে দুজন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন করে করোনা ধরা পড়েনি রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ এবং জয়পুরহাটে।

একমাত্র রাজশাহীতেই মারা গেছেন এক করোনা রোগী। নওগাঁ ও নাটোরে সুস্থ হয়েছেন একজন করে। করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বগুড়ার ৫ জন এবং সিরাজগঞ্জের দুজন।

বিভাগের আট জেলার মধ্যে এ পর্যন্ত বগুড়ায় ৪৪৯ জন, জয়পুরহাটে ১৮৯ জন, নওগাঁয় ১৩২ জন, রাজশাহীতে ৬১ জন, নাটোরে ৫৮ জন, সিরাজগঞ্জে ৫৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪ জন এবং পাবনায় ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত রাজশাহীতে ৩ জন, নওগাঁয় দুজন, সিরাজগঞ্জে দুজন, বগুড়ায় একজন এবং নাটোরে একজনের প্রাণ নিয়েছে করোনা। তবে করোনা জয় করেছেন নওগাঁয় ৮৯ জন, জয়পুরহাটে ৭৮ জন, বগুড়ায় ৩৩ জন, রাজশাহীতে ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৩ জন, নাটোরে ১১ জন, সিরাজগঞ্জে ৮ জন এবং পাবনায় ৮ জন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *