সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের রোগমুক্তি কামনায় রাজশাহী মহানগর আ’লীগের দোয়া

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি’র আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্ব দোয়া মাহফিলের সঞ্চালনা  করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাড. আসলাম সরকার, সাবেক বন ও পরিবেশ সম্পাদক নকিবুল ইসলাম নবাব, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ ফ ম আ জাহিদ, সাবেক আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক সদস্য আহ্সানুল হক পিন্টু, বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন, আতিকুর রহমান কালু প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *